অন্যান্য তথ্য

নিরাপত্তা:
গ্রীণ মডেল টাউনের এ-ব্লকে মুগদা থানা কমপ্লেক্স এর জন্য আমিন মােহাম্মদ লিঃ কর্তৃপক্ষ ৮.৯৪ কাঠা জমি বরাদ্দ দিয়েছেন। শীঘ্রই থানা কমপ্লেক্স এর কাজ শুরু হতে যাচ্ছে, যা আমাদের জমির সন্নিকটে।

শেয়ার বন্টন এবং ফ্ল্যাটের অবস্থান:
একজন সদস্য শেয়ার ক্রয় করার সময় ভবনের ফ্লোর ম্যাপে প্রদর্শিত ফ্ল্যাট খালি থাকা সাপেক্ষে পছন্দ করতে পারবেন।

ভবন নির্মাণের সম্ভাব্য সময়:
মূল্য পরিশােধের পর রেজিষ্ট্রেশনের মাধ্যমে জমির মালিকানা স্বত্ব লাভ করে গ্রীন খিদমাহ প্রপার্টিজ লি, কর্তৃপক্ষের নির্বাচিত ভবন নির্মাণ পরামর্শক টিম এর সহযােগিতায় এবং ভবন।

নির্মাণের গঠন মােতাবেক সকল সদস্যগণের সহযােগিতার ভিত্তিতে কার্যকরী কমিটি গঠন করে শেয়ার হােল্ডারগণের উদ্যোগে ও অর্থায়নে দক্ষ স্থপতির পরামর্শ ও প্রত্যক্ষ তত্ত্বাবধানে ভবন নির্মাণের কাজ করা হবে ইনশাআল্লাহ। পরামর্শ টিম (স্থপতি, সিভিল ইঞ্জি: প্রশাসনিক কর্মকর্তা, একাউট্যান্ট ও গার্ড) ভবন নির্মানে সহায়তা করবেন।

জমির শেয়ার কিনে কেন আমরা ফ্ল্যাট পেতে আগ্রহী:
সরাসরি ফ্ল্যাট কিনতে যে মূল্য ব্যয় করতে হয় জমির শেয়ার কিনলে তার থেকে অনেক কম মূল্যে ফ্ল্যাট পাওয়া সম্ভব। প্রটের শেয়ার কিনতে আগ্রহী সুধীজনের দৃষ্টি আকর্ষণ পূর্বক জানাচ্ছি যে অবিশ্বাস্য হলেও সত্য যে, বিগত ১৫ বছরে আমাদের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগে সাশ্রয়ী মূল্যে প্রায় ৮০০ জন শেয়ার হােল্ডার ফ্ল্যাট পেতে যাচ্ছেন। আমাদের বিজ্ঞাপনটি পছন্দ হলে সরজমিনে প্লট পরিদর্শন এবং অফিসে আসতে অনুরােধ জানানাে যাচ্ছে।